ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ রেঞ্জ পুলিশের আয়োজনে “বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০১৮” এর খেলা ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম। এ সময় মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের রেক্টর অধ্যক্ষ আমীর আহাম্মদ চৌধুরী রতন, জেলার শ্রেষ্ট করদাতা মাহবুব রেজা মুরাদ, রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, কোতোয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) আব্দুল কাদের খান, ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, খেলাধুলা মানষের মন ও শরীরকে সতেজ রাখে। আজ যারা খেলতে এসেছেন তারা সবাই পুলিশ। খেলোয়াররা সবাই ভাই ভাই। খেলায় এমন কিছু করা যাবেনা যাতে পুলিশের বদনাম হয়। খেলায় রেফারীর সিদ্ধান্তই চুড়ান্ত।

সভাপতির বক্তব্যে বলেন, আজকে যে দুইদলের মাঝে খেলা হচ্ছে তাদের মধ্যে একপক্ষ ডিএমপি এবং অপরপক্ষ নবগঠিত টুরিষ্ট পুলিশ। ডিএমপি আর টুরিষ্ট বলতে কিছু নেই। আমরা সবাই পুলিশ, তাই বন্ধসুলভ মনোভাব নিয়ে খেলা চালিয়ে যেতে হবে। পরে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি উপস্থিত অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে খেলা উদ্বোধন করেন। খেলায় ডিএমপি দলে ক্যাপটেন ছিলেন, আজমী ওমর এবং টুরিষ্ট পুলিশ দলে ক্যাপটেন ছিলেন রুকনোজ্জামান।

এছাড়া খেলায় রেফারী হিসাবে ছিলেন, মিজান বাপ্পী, শাকিল হোসেন রানা ও হাসিম উদ্দিন। খেলায় ডিএমপি দল টুরিষ্ট পুলিশ দলকে ৮-০ গোলে হারিয়েছে। খেলার প্রথমার্ধে ৫টি গোল হয়েছে। খেলায় ডিএমপি আমিরুল ৫টি গোল করেছে। এর মধ্যে প্রথমার্ধের ৮, ১০, ২২ ও ২৭ ও দ্বিতীয়ার্ধের ২৯ মিনিটে একটি গোল করে আমিরুল। এছাড়া ডিএমপির হাসান মোল্লা, এনামূল ও নাজমূল একটি করে গোল করে। আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন বিকালে এ খেলা চলবে।

অভিন্ন খবর

Leave a Reply